APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

SOEDJAS, T. (2006). Merebut Dan Mempertahankan Pelanggan: Kiat medical representative meningkatkan pasar obat ethical/ Triwibowo Soedjas;Bayu Aji Aritejo. Yogyakarta: Andi.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

SOEDJAS, Triwibowo. Merebut Dan Mempertahankan Pelanggan: Kiat Medical Representative Meningkatkan Pasar Obat Ethical/ Triwibowo Soedjas;Bayu Aji Aritejo. Yogyakarta: Andi, 2006.

M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতি

SOEDJAS, Triwibowo. Merebut Dan Mempertahankan Pelanggan: Kiat Medical Representative Meningkatkan Pasar Obat Ethical/ Triwibowo Soedjas;Bayu Aji Aritejo. Yogyakarta: Andi, 2006.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.