Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar

সংরক্ষণ করুন:
গ্রন্থ-পঞ্জীর বিবরন
প্রধান লেখক: BARLETTA, Martha
বিন্যাস: TEXT
প্রকাশিত: PPM 2004
ট্যাগগুলো: ট্যাগ যুক্ত করুন
কোনো ট্যাগ নেই, প্রথমজন হিসাবে ট্যাগ করুন!
PINJAM
id oai:jogjalib.com:100BKI017715
record_format oai_dc
spelling oai:jogjalib.com:100BKI0177152016-08-08 00:00:00Direktorat Perpustakaan Universitas Islam IndonesiaMarketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesarBARLETTA, MarthaPPM2004TEXT380.102 / Mar / p
institution Universitas Sanata Dharma
collection Perpustakaan Yogyakarta
description
format TEXT
author BARLETTA, Martha
spellingShingle BARLETTA, Martha
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
author_facet BARLETTA, Martha
author_sort BARLETTA, Martha
title Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
title_short Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
title_full Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
title_fullStr Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
title_full_unstemmed Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
title_sort marketing to woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
publisher PPM
publishDate 2004
callnumber-raw 380.102 / Mar / p
callnumber-search 380.102 / Mar / p
_version_ 1747903434332307456