Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar
সংরক্ষণ করুন:
প্রধান লেখক: | |
---|---|
বিন্যাস: | TEXT |
প্রকাশিত: |
PPM
2004
|
ট্যাগগুলো: |
ট্যাগ যুক্ত করুন
কোনো ট্যাগ নেই, প্রথমজন হিসাবে ট্যাগ করুন!
|
id |
oai:jogjalib.com:100BKI017715 |
---|---|
record_format |
oai_dc |
spelling |
oai:jogjalib.com:100BKI0177152016-08-08 00:00:00Direktorat Perpustakaan Universitas Islam IndonesiaMarketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesarBARLETTA, MarthaPPM2004TEXT380.102 / Mar / p |
institution |
Universitas Sanata Dharma |
collection |
Perpustakaan Yogyakarta |
description |
|
format |
TEXT |
author |
BARLETTA, Martha |
spellingShingle |
BARLETTA, Martha Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
author_facet |
BARLETTA, Martha |
author_sort |
BARLETTA, Martha |
title |
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
title_short |
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
title_full |
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
title_fullStr |
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
title_full_unstemmed |
Marketing to Woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
title_sort |
marketing to woman: mendongkrak laba dari konsumen paling kaya dalam segmen pasar terbesar |
publisher |
PPM |
publishDate |
2004 |
callnumber-raw |
380.102 / Mar / p |
callnumber-search |
380.102 / Mar / p |
_version_ |
1747903434332307456 |