Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif

সংরক্ষণ করুন:
গ্রন্থ-পঞ্জীর বিবরন
বিন্যাস: Referensi
ভাষা:Indonesia
প্রকাশিত: Duta Cakrawala Komunika 2006
বিষয়গুলি:
ট্যাগগুলো: ট্যাগ যুক্ত করুন
কোনো ট্যাগ নেই, প্রথমজন হিসাবে ট্যাগ করুন!
PINJAM
id oai:lib.uajy.ac.id:0000040623
record_format oai_dc
spelling oai:lib.uajy.ac.id:00000406232007-03-20 00:00:00.000Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan AlifBRANDINGDuta Cakrawala Komunika2006Referensiviii, 144 p. 23 cm658.827 PemISBN:979-99427-1-3Indonesiahttps://siquest.uajy.ac.id/description/0000040623
institution Universitas Atma Jaya Yogyakarta
collection Perpustakaan Yogyakarta
language Indonesia
topic BRANDING
spellingShingle BRANDING
Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
description
format Referensi
title Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
title_short Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
title_full Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
title_fullStr Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
title_full_unstemmed Pemuka Pasar Indonesia Strategi Komunikasi Empat Merek LokalPunyunting :M. Gunawan Alif
title_sort pemuka pasar indonesia strategi komunikasi empat merek lokalpunyunting :m. gunawan alif
physical viii, 144 p. 23 cm
publisher Duta Cakrawala Komunika
publishDate 2006
callnumber-raw 658.827 Pem
callnumber-search 658.827 Pem
isbn ISBN:979-99427-1-3
_version_ 1740834301721706496