Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement

সংরক্ষণ করুন:
গ্রন্থ-পঞ্জীর বিবরন
প্রধান লেখক: KIROM, Bahrul
বিন্যাস: TEXT
ভাষা:Indonesia
প্রকাশিত: PUSTAKA REKA CIPTA 2012
বিষয়গুলি:
ট্যাগগুলো: ট্যাগ যুক্ত করুন
কোনো ট্যাগ নেই, প্রথমজন হিসাবে ট্যাগ করুন!
PINJAM
id stieykpnlib-524
record_format oai_dc
spelling stieykpnlib-5242016-08-08 00:00:00Perpustakaan STIM YKPNMengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction MeasurementKIROM, Bahrul Kepuasan Pelanggan PUSTAKA REKA CIPTA2012TEXT658.401 KIR mIndonesia
institution STIE YKPN Yogyakarta
collection Perpustakaan Yogyakarta
language Indonesia
topic Kepuasan Pelanggan
spellingShingle Kepuasan Pelanggan
KIROM, Bahrul
Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
description
format TEXT
author KIROM, Bahrul
author_facet KIROM, Bahrul
author_sort KIROM, Bahrul
title Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
title_short Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
title_full Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
title_fullStr Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
title_full_unstemmed Mengukur Kinerja Pelayanan dan Kepuasan Konsumen: Service Performance and Customer Satisfaction Measurement
title_sort mengukur kinerja pelayanan dan kepuasan konsumen: service performance and customer satisfaction measurement
publisher PUSTAKA REKA CIPTA
publishDate 2012
callnumber-raw 658.401 KIR m
callnumber-search 658.401 KIR m
_version_ 1742476199512244224