Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)

সংরক্ষণ করুন:
গ্রন্থ-পঞ্জীর বিবরন
প্রধান লেখক: BARNES, James G.
বিন্যাস: TEXT
প্রকাশিত: Andi 2003
ট্যাগগুলো: ট্যাগ যুক্ত করুন
কোনো ট্যাগ নেই, প্রথমজন হিসাবে ট্যাগ করুন!
PINJAM
id uiilib-100BKI021242
record_format oai_dc
spelling uiilib-100BKI0212422016-08-08 00:00:00Direktorat Perpustakaan Universitas Islam IndonesiaSecrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)BARNES, James G.Andi2003TEXT658.812 / Jam / a
institution Universitas Islam Indonesia
collection Perpustakaan Universitas Islam Indonesia
description
format TEXT
author BARNES, James G.
spellingShingle BARNES, James G.
Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
author_facet BARNES, James G.
author_sort BARNES, James G.
title Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
title_short Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
title_full Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
title_fullStr Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
title_full_unstemmed Secrets of Customer Relationship Management (Rahasia Manajemen Hubungan Pelanggan)
title_sort secrets of customer relationship management (rahasia manajemen hubungan pelanggan)
publisher Andi
publishDate 2003
callnumber-raw 658.812 / Jam / a
callnumber-search 658.812 / Jam / a
_version_ 1747196712002256896